জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শ্রমিকদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করলেন জেলা প্রশাসক

জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শ্রমিকদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করলেন জেলা প্রশাসক

জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শ্রমিকদের মাঝে চাল ও নগদ অর্থ বিতরণ করলেন জেলা প্রশাসক


এএনবি মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ঃ  দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে করোনা প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের মাঝে চাল ও নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। ২ হাজার ৪শ’ শ্রমিকের মাঝে চাল ও নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়। 
সোমবার (১৮ মে) সকাল ১০টায় সুইহারীস্থ জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে পরিবহন শ্রমিকদের হাতে এই চাল ও সহায়তার নগদ অর্থ তুলে দেন দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। এ সময় জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেন, করোনা প্রতিরোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে পরিবহন বন্ধ রেখে আপনারা অনেক কষ্ট করেছেন। এতে আপনাদের অনেক ক্ষতিও হয়েছে। জন্য সকলকে ধন্যবাদ জানাই। নিজের জন্য ও দেশের মানুষের আরো একটু কষ্ট করুন। ঈদের পর পরিবহন খোলে দেয়ার ব্যবস্থা করা হবে। আমরা আপনাদের পাশে থাকবো। এ সময় তিনি সকলের সুস্থতা কামনা করেন।  
চাল ও নগদ অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. কাজেম উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুর হাসান আব্বাসী, জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক, সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি, সিনিয়র সহ সভাপতি মো. সাইফুর রাজ চৌধুরী, সহ সভাপতি মো. তৈয়ব আলী, যুগ্ম সাধারণ সম্পাক শেখ বাদশা, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, সড়ক সম্পাদক মো. সামসুল আলম, সহ সড়ক সম্পাদক মো. সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. রহিদুল ইসলাম রেজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মোশারফ হোসেন মুসা, কার্যকরী সদস্য মো. নাসির হোসেন রতœ, মো. নুর আলম আকালুসহ শ্রমিক ইউনিয়নের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন। 
জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি জানান, জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রাপ্ত ১২ টন চাল ২৪০০ শ্রমিকের মাঝে জনপ্রতি ৫ কেজি করে চাল ও জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নিজস্ব তহবিল হতে জনপ্রতি নগদ ৫শ’ করে টাকা প্রদান করা হয়। এর আগে গত এপ্রিল মাসের ৭ তারিখ ২২২০ জন শ্রমিককে জনপ্রতি নগদ ৫শ’ করে টাকা প্রদান করা হয়। দুইবারে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নিজস্ব তহবিল হতে ২৩ লাখ ১০ হাজার টাকা করোনায় কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়েছে।