ডিএনসিসির যে ২৫৬ স্থানে করা যাবে কোরবানি

ডিএনসিসির যে ২৫৬ স্থানে করা যাবে কোরবানি

ডিএনসিসির যে ২৫৬ স্থানে করা যাবে কোরবানি

এএনবি ঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধ ও জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এবার কোরবানির পশু জবাইয়ের স্থান নির্ধারণ করে দিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। আসন্ন ঈদুল আজহায় কোরবানির পশু জবাইয়ের জন্য ২৫৬টি স্থান নির্ধারণ করা হয়েছে। এসব স্থানে ডিএনসিসির পক্ষ থেকে পানি, ব্লিচিং পাউডারসহ পর্যাপ্ত ব্যবস্থাপনা থাকবে বলে জানিয়েছেন মেয়র আতিকুল ইসলাম।

নির্ধারিত স্থানগুলো হলো

=) নম্বর ওয়ার্ড: ৪ নম্বর সেক্টর পার্ক সংলগ্ন স্থান, ৬ নম্বর সেক্টর পার্ক সংলগ্ন স্থান, ৯ নম্বর সেক্টর ৩/এফ রোড এর উত্তর মাথায়, ১০ নম্বর সেক্টর রানা ভোলা রোডের মাঝামাঝি এবং ৭ নম্বর সেক্টর পার্ক সংলগ্ন স্থানে কোরবানির পশু জবাই করা যাবে।

=) নম্বর ওয়ার্ড: খলিলুর রহমান স্কুল মাঠ, ১২-প উত্তর কালশী, পল্লবী। ১৭ নম্বর রোডের পার্ক, ১২/সি, , পল্লবী। বাইতুল নূর জামে মসজিদ সংলগ্ন নতুন রাস্তা, ১২-বি, পল্লবী। শহীদ জিয়া মহিলা ডিগ্রী কলেজ হতে বাইতুল আজমত মসজিদের সামনে দিয়ে ১২/ডি, ১৪ নম্বর রোড পর্যন্ত এবং ১২/ই ব্লকে ৩৩ নং রোডের পার্ক, ১২-ডি, ও ই ব্লক, পল্লবী ও আদর্শবাগ (দক্ষিণ) ডুইপের উন্মুক্তস্থানে কোরবানির পশু জবাই করা যাবে।

=) নম্বর ওয়ার্ড: সেকশন-১০, ব্লক-এ, বেনারসি পল্লি, পল্লবী। সেকশন-১০, ব্লক-বি, লেন-৭, শান্তি উদ্যান, পল্লবী। সেকশন-১০, ব্লক-সি, লেন-৪, (বিলতলা) পল্লবী মিরপুর। সেকশন-১০, ব্লক-ডি, উদয়ন স্কুলের সামনে পল্লবী, মিরপুর ও সেকশন-১১, ব্লক-সি, এভিনিউ-৫, পানির ট্যাংকের পাশে মিরপুর।

=) নম্বর ওয়ার্ড: ১৪/বি, টিনশেড কলোনি মেইন রোড সংলগ্ন স্থান। হাউজিং স্টাফ কোয়াটার ১ থেকে ১২ নং বিল্ডিং পর্যন্ত ক্রস রোড। ৩। ১৩/বি, ক্রস রোড। ১৩/সি, হাজী আলী হোসেন উচ্চ বিদ্যালয় এর ক্রস রোড ও পশ্চিম বাইশটেকী আয়না বিবি মসজিদ রোডে কোরবানির পশু জবাই করা যাবে।

=) নম্বর ওয়ার্ড: সেকশন-১১, ব্লক-এ, নান্নু মার্কেট। সেকশন-১১, ব্লক-ই, এভিনিউ-৮ (লালমাটি টেম্পু স্ট্যান্ড মোড়)। সেকশন-১১, ব্লক-ই, আদর্শনগর উন্মুক্ত স্থান। সেকশন-১১, ব্লক-এ/ই, এভিনিউ-৪ সড়ক ও সেকশন-১১, ব্লক-বি, এভিনিউ-৬ সড়কে কোরবানির পশু জবাই করা যাবে।

=) নম্বর ওয়ার্ড: আলুব্দী গ্রাম বটতলা মেইন রোড। সেকশন-৬ এর আদর্শ স্কুলের সামনের মেইন রোড। সেকশন-৭ এর ২ নং রোডের মেইন রোড। রূপনগর টিনশেড জামে মসজিদ কমপ্লেক্স এর ৬ নং রোড ও পল্লবী উত্তর বাড়ির মালিক সমিতির অফিসের সামনের মেইন রোডে কোরবানির পশু জবাই করা যাবে।

=) নম্বর ওয়ার্ড: সেকশন-৬ বায়তুল মোশারফ মসজিদ সংলগ্ন এলাকার রাস্তা। সেকশন-২ এইচ ব্লক ও জি ব্লকের মাঝের রাস্তা। সেকশন-২, এভিনিউ-১ মসজিদ মার্কেটের সামনের রাস্তা (বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ সড়ক)। রূপনগর আ/এ এলাকা (প্রধান সড়ক) ও হাজী রোড, এভিনিউ-৩ (কমার্স কলেজ রোড)।

=) নম্বর ওয়ার্ড: শেখ রাসেল চিলড্রেন পার্ক, জি ব্লকের ঈদগাহ মাঠ, মিরপুর-১০। নবাবের বাগ মধ্য পাড়া। ৪। বিসিআইসি স্টাফ কোয়ার্টারের সামনে ও শাহ আলী স্কুল মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) নম্বর ওয়ার্ড: এসএ খালেক সিটি, বাগবাড়ী। বাগবাড়ী মৎস্য বাংলা। আনন্দ নগর টালী কোম্পানী মোড়। গোলারটেক ঈদগাহ মাঠ, মিরপুর ও দিয়াবাড়ী বেড়ীবাঁধ মোড়ে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ১০ নম্বর ওয়ার্ড: বুদ্ধিজীবী শহীদ মিনার মেইনগেট রাস্তা, ২য় কলোনি, মিরপুর। ১০নং ওয়ার্ড কমিউনিটি সেন্টার, ২য় কলোনি, মিরপুর। লালকুঠি বড় মসজিদের সামনে ৩য় কলোনি, মিরপুর। গাবতলী জমিদার মসজিদের সামনে গাবতলী, মিরপুর এবং ওয়েদারটেক কেন্দ্রীয় জামে মসজিদ এর সামনে।

=) ১১ নম্বর ওয়ার্ড: সরকারী ডি টাইপ কোয়াটার মাঠ মিরপুর, কল্যাণপুর হাউজিং এস্টেট মাঠ। শহীদ স্মৃতি স্কুল মাঠ, সড়ক গবেষণাগার, পাইকপাড়া, মিরপুর। রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠ, দক্ষিণ পাইকপাড়া, মিরপুর ও মোহাম্মদ ইসলামিয়া মাঠ, মধ্য পাইকপাড়া।

=) ১২ নম্বর ওয়ার্ড: কলওয়ালাপাড়া সামছুল হক ভাইয়ের বাসার সামনে। জনতা হাউজিং মেইন রোড। ছালেমুদ্দিন মার্কেট বশির উদ্দিন স্কুলের গলি। দক্ষিণ বিশিল মেইন রোড। টোলারবাগ মেইন রোড খানকা মুসরিয়া মসজিদ সামনে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ১৩ নম্বর ওয়ার্ড: কাঠাল তলা পানির পাম্প পূর্ব মনিপুর, বারেক মোল্লার মোড় পশ্চিম মনিপুর, বড়বাগ মাইন পুকুর থেকে ৬০ ফুট গলি পর্যন্ত, আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয় মধ্য পীরেরবাগ ও ঝিলপাড় মধ্য পীরেরবাগে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ১৪ নম্বর ওয়ার্ড: পশ্চিম শেওড়াপাড়া, বেগম রোকেয়া সরণি সংলগ্ন। পূর্ব শেওড়াপাড়া, মনিপুর স্কুলের উত্তর পূর্ব কোনার মাঠ। পূর্ব কাজীপাড়া প্রিন্সের গ্যারেজের মাঠ। পূর্ব সেনপাড়া আমতলা ঈদগাহ মাটের পাশের ও পশ্চিম সেনপাড়া বাউন্ডারি রোডের পাশে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ১৫ নম্বর ওয়ার্ড: দেওয়ান বাড়ি প্রধান সড়ক, মাটিকাটা বাজার প্রধান সড়ক, কবর স্থান হতে আতমলা প্রধান সড়ক মানিকদী ও বায়তুল মোয়াল্লা জামে মসজিদ, ৪ নং পশ্চিম ভাষাণটেক।

=) ১৬ নম্বর ওয়ার্ড: দক্ষিণ কাফরুল তাঁরা মসজিদ বড় বাড়ির পাশে। স্মরণিকা বিল্ডিংয়ের বিপরীত দিকে উত্তর কাফরুল। মুন্সী বাড়ি সড়ক ইব্রাহিমপুর। ইব্রাহিমপুর মোল্লা বাড়ির সামনে ও পশ্চিম কাফরুল বিল্লাল সাহেবের অফিস সংলগ্ন স্থানে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ১৭ নম্বর ওয়ার্ড: কুড়িল কুড়াতলী উচ্চ বিদ্যালয়, কুড়িল সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ কুড়িল নাসিয়া নিবাসের সম্মুখে। খিলক্ষেত বটতলা ও খিলক্ষেত নামাপাড়া বোর্ডঘাট সংলগ্ন স্থানে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ১৮ নম্বর ওয়ার্ড: কালাচাঁদপুর দাখিল মাদ্রাসার মাঠ, কালাচাঁদপুর মধ্য পাড়া বালুর মাঠ, সোহরাওয়ার্দী অ্যাভিনিউ বারিধারা, শাহজাদপুর মাদ্রাসার ঈদগাহ মাঠ গ ব্লক ও শাহজাদপুর ঝিলপাড়ে (মরিয়ম টাওয়ারের সামনে) কোরবানির পশু জবাই করা যাবে।

=) ১৯ নম্বর ওয়ার্ড: গুলশান লেডিস পার্কের পশ্চিম পাশ, গুলশান-১ নং মার্কেটের পিছনের রাস্তা, বনানী ১৩ নং মাঠ, কড়াইল উত্তর ও কড়াইল দক্ষিণ সংলগ্ন স্থান।

=) ২০ নম্বর ওয়ার্ড: মহাখালী রসুলবাগ এলাকার ভেতরের রসুলবাগ এলাকা। যুবলীগ ক্লাবের সম্মুখের স্থান, শাকারিয়া মাদ্রাসা হতে বন ভবনের পেছন পর্যন্ত। হক বাজারের সামনে মেইন রোড, পশু হাসপাতাল গেট থেকে ওয়্যারলেস স্কুল রোড ও মডেল স্কুল গলিসহ। কমিউনিটি সেন্টারের সামনের রাস্তা চ ব্লক হতে বড় বাড়ির অলি ভাইয়ের দোকান পর্যন্ত ও দক্ষিণ পাড়া নিকেতন গেইট সংলগ্ন স্থানে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ২৩ নম্বর ওয়ার্ড: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের তালতলা কবরস্থান, তালতলা মার্কেটের পার্কিং সংলগ্ন বিদ্যুৎ সাব স্টেশনের খালি জায়গা, চৌধুরীপাড়া প্রাইমারী স্কুল মাঠ, ইকরা মাদ্রাসা ঈদগাহ মাঠ ও মালিবাগ মাদ্রাসা সংলগ্ন মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ২৪ নম্বর ওয়ার্ড: দীপিকা মসজিদ প্রাঙ্গণ (দক্ষিণ বেগুনবাড়ি), উত্তর বেগুনবাড়ি বায়তুল আজিম জামে মসজিদ প্রাঙ্গণ (সিদ্দিক মাস্টার মোড়), হ্যাপি হোমস কুনিপাড়া জামে মসজিদ প্রাঙ্গণ, পোস্ট অফিস মসজিদ প্রাঙ্গণ ও বাবলি জামে মসজিদ প্রঙ্গণে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ২৫ নম্বর ওয়ার্ড: আরজত পাড়া জামে মসজিদ, মেট্রোপলিটন মেডিক্যাল সেন্টার লিমিটেড (কালভার্ট), পশ্চিম নাখালপাড়া প্রাইমারি স্কুল, পূর্ব নাখালপাড়া (এসএনভি) করবস্থান ও পশ্চিম নাখাল পাড়া বড় জামে মসজিদ প্রাঙ্গণে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ২৬ নম্বর ওয়ার্ড: খেলাঘর মাঠ, রাজা মিয়ার গলির মধ্যে খালি জায়গা, ১২৫ তেজকুনী পাড়া। কাওরান বাজার জনতা টাওয়ারের সামনে। ১০, পূর্ব তেজতুরী বাজার গলির শেষ মাথায় রনি সাহেবের বাড়ীর পাশের খালি জায়গা ও ৩ নং গার্ডেন রোড, পলাশ ভাইদের বাড়ির পাশে খালি জায়গা।

=) ২৭ নম্বর ওয়ার্ড: ৬ নং গলি, ১৪২/৩ নং হোল্ডিং মনিপুরি পাড়া। রনদা ফার্মেসির নিকট ৪৭ এর গলি, পশ্চিম রাজাবাজার। আমতলা পূর্ব রাজাবাজার ২৯ নং গলি। পূর্ব রাজাবাজার ৬০ নং হোল্ডিং এর সামনে ও ৪৩/এফ, পশ্চিম রাজাবাজার, শেরে বাংলা নগর।

=) ২৮ নম্বর ওয়ার্ড: হিন্দোল সরকারি কলোনি মাঠ, নিউ ডি টাইপ অফিসার্স কোয়ার্টার পানির টাংকির মোড়, ৬ষ্ঠ তলা গার্মেন্টস হইতে কাউন্সিলর কার্যালয় পর্যন্ত। তাওহিদ স্কুল হইতে বিএনপি বাজার পর্যন্ত ও এসপি সাহেবের বাসা থেকে শাপলা হাউজিং পানির ট্যাংক পর্যন্ত।

=) ২৯ নম্বর ওয়ার্ড: কাদেরিয়া তৈয়্যেবিয়া আলীয়া (কামিল) মাদ্রাসা মাঠ, জান্নাতবাগ (বিজলী মহল্লা) মাঠ, চাঁদের হাট খেলার মাঠ (জহুরী মহল্লা) ও বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয় (নবদয়) মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৩০ নম্বর ওয়ার্ড: বায়তুল আমান হাউজিং ১ নং রোড, বায়তুল আমান হাউজিং ২ নং রোড, ঢাকা হাউজিং (মসজিদ সংলগ্ন স্থান), পিসি কালচার হাউজিং সোসাইটি ১২ নং রোড, ব্লক-খ (পশ্চিমাংশ) ও মুনসুরাবাগ হাউজিং (মসজিদ সংলগ্ন স্থান) কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৩১ নম্বর ওয়ার্ড: ২৭/৬, শেরশাহ শুরী রোড, মোহাম্মদপুর। ১৯৯ ও ১৪/১৩, শেরশাহ শুরী রোড, মোহাম্মদপুর। নুরজাহার রোড কলোনী, মোহাম্মদপুর। জি/৪ ও জি/৫, জাকির হোসেন রোড, মোহাম্মদপুর ও ডি টাইপ কলোনি, কাজী নজরুল ইসলাম রোড, মোহাম্মদপুর।

=) ৩২ নম্বর ওয়ার্ড: লালমাটিয়া বয়েজ স্কুলের সামনে, এন,এইচ,বি-১৬/১৭ এর পাশে। ৫/৭, স্যার সৈয়দ রোড, ইকবাল রোড। ৩। ৩/৯ ও ৪/৯, ব্লক-বি, লালমাটিয়া, আমজাদ হোটেল এর পাশে। ২/২৪, ব্লক-বি, বাবর রোড, মোহাম্মদপুর ও ২৫/৭ ও ২৫/৮ খিলজী রোড, শ্যামলী।

=) ৩৩ নম্বর ওয়ার্ড: জাপান গার্ডেন সিটি গোলচক্কর, মোহাম্মদপুর, আদাবর। মোহাম্মদীয়া হাউজিং আশরাফুল মাদ্রাসা ও মোহাম্মদু জামে মসজিদ কমপ্লেক্স সংলগ্ন প্রধান সড়ক। রহিম বেপারীঘাট, মেইন রোডমোহাম্মদপুর। চাঁদ মিয়া হাউজিং, মোহাম্মদপুর ও সাতমসজিদ হাউজিং, মোহাম্মদপুর।

=) ৩৪ নম্বর ওয়ার্ড: রায়ের বাজার সিটি কর্পোরেশন মার্কেট মসজিদের সামনে খালি জায়গা। দূর্গা মন্দির গলির পশ্চিম প্রান্তে। নিরিবিলি হাউজিং লিমিটেড গলির মুখে। আহম্মদিয়া আলিয়া মাদ্রাসা রোড ও পুলিশ ফাঁড়ি রোডে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৩৫ নম্বর ওয়ার্ড: মুক্তিযোদ্ধা সংসদের সামনে, নিউ ইস্কাটন। দিলু রোড পানির পাম্পের পাশে, দিলু রোড। নাদিরা গার্মেন্টস এর মাঠ, বিয়ামের পাশে, নিউ ইস্কাটন, ঢাকা। পেয়ারাবাগ মসজিদের পাশে, পেয়ারাবাগ, মগবাজার ও আক্তার ভাইয়ের গেরেজে সামনে, নয়াটোলা, আমবাগান।

=) ৩৬ নম্বর ওয়ার্ড: কাউন্সিলর কার্যালয় সংলগ্ন নয়াটোলা পার্ক। মধুবাগ খেলার মাঠ সংলগ্ন কাঁচা বাজার ও মগবাজার টিএন্ডটি মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৩৭ নম্বর ওয়ার্ড: ডিআইটি প্রজেক্ট মাঠ। ত্রিশ ফিট পূর্ব বাড্ডা। হাজীবাড়ী পূর্ব বাড্ডা। আনন্দ নগর, মেরুল বাড্ডা ও আফতাব নগর, মেরুল বাড্ডা।

=) ৩৮ নম্বর ওয়ার্ড: পূর্বাচল সড়ক লেন-১, উত্তর বাড্ডা। স্বাধীনতা সরণী জামতলা উত্তর বাড্ডা। ময়নারবাগ, বৌবাজার হোসেন মার্কেট। আদর্শনগর আবুল হোটেল মোড় মধ্য বাড্ডা ও হাজীপাড়া মসজিদ রোড উত্তরা বাড্ডা।

=) ৩৯ নম্বর ওয়ার্ড: নুরেরচালা বাজার মসজিদ সংলগ্ন পূর্বপাশের খোলা জায়গা। ৩০ একর বিজয় পথের একটি খোলা জায়গা। কাউন্সিলর অফিসের খোলা জায়গা। কলতান স্কুল রোড সংলগ্ন জে ব্লকের গেটের সামনে খোলা জায়গা ও হাসানিয়া মাদরাসা সংলগ্ন খালী জায়গা।

=) ৪০ নম্বর ওয়ার্ড: ছোলমাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ। ছোলমাইদ ঢালী বাড়ি সংলগ্ন মাঠ। ছোলমাইদ ঈদগাহ জামে মসজিদ মাঠ। উত্তর নয়ানগর, টেক ঢালী বাড়ির বালুর মাঠ ও ভাটারা কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৪১ নম্বর ওয়ার্ড: পশ্চিম পদরদিয়া কাঁচা বাজার সংলগ্ন, পশ্চিম পদরদিয়া সাতারকুল, বাড্ডা। পূর্ব পদরদিয়া জামে মসজিদ সংলগ্ন, পূর্ব পদরদিয়া, সাতারকুল, বাড্ডা। সাতারকুল বাজার , বাড্ডা। উত্তর পাড়া জামে মসজিদ মেইন রোড সংলগ্ন, উত্তর পাড়া, সাতারকুল, বাড্ডা ও মগারদিয়া বাজার মগারদিয়া সাতারকুল, বাড্ডা।

=) ৪২ নম্বর ওয়ার্ড: বেরাইদ আসকারটেক কবরস্থান সংলগ্ন। রওশন আরা বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন। চিনাদি ৩০ ফুট রোড। পুরাতন ঈদগাহ মাঠ সংলগ্ন ও ফকিরখালী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন স্থানে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৪৩ নম্বর ওয়ার্ড: তলনা স্কুল মাঠ, চেলনা ঈদগাহ মাঠ, পাতিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, মস্তুল বেলতলা হাফিজ নগর জামে মসজিদের পশ্চিম পাশে খালি জায়গায় ও ডুমনী প্রধান সড়ক সংলগ্ন সিরাজ মাস্টারের বাড়ির দক্ষিণ পাশে খালি জায়গায় কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৪৪ নম্বর ওয়ার্ড: দোবাদিয়া ব্যাপারী পাড়া কবরস্থান পাশে কোরবানির মাঠ, চামুরখান ঈদগাহ মাঠ, ভাতুরিয়া নদীর ঘাট কোরবানির মাঠ, বেতুলী কাউন্সিলরের বাড়ির কোরবানির মাঠ ও বাওথার ওহাব ব্যাপারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৪৫ নম্বর ওয়ার্ড: উত্তর খান মাজার এর পাশে, উত্তর খান মধ্যপাড়া জামতলা সংলগ্ন মাঠ, কুড়িপাড়ার টেক। উত্তরখান হাই স্কুল মাঠ ও উত্তরখান ব্যাপারী বাড়ি কড়ই তলা মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৪৬ নম্বর ওয়ার্ড: মুণ্ডা ঈদগাহ মাঠ, মাউসাইদ, বড়বাগ আমবাগান, আটিপাড়া বাজারের পাশে ও মাস্টারপাড়ায় কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৪৭ নম্বর ওয়ার্ড: ঈদগা মাঠ, ফায়দাবাদ। ফায়দাবাদ কেন্দ্রীয় মসজিদ মাঠ। ইউসুফ ভান্ডারীর বাড়ির পাশে ঈদগা মাঠ। ভাই-ভাই মার্কেট বালুর মাঠ ও নাজমুলের বাড়ির পাশে ট্রান্সমিটার সংলগ্ন এলাকায় কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৪৮ নম্বর ওয়ার্ড: দক্ষিণখান সরদার পাড়া হাজী মার্কেট ও পানি পাম্প সংলগ্ন খালি জায়গা। হলান গার্ডেনিয়া আইডিয়াল স্কুল সংলগ্ন খালি জায়গা। চেয়ারম্যান পাড়া আনোয়ারা মডেল ডিগ্রি কলেজ সংলগ্ন খালি জায়গা। বরুয়া লঞ্জনীপাড়া তিন রাস্তার মোড় ওবরুয়া স্কুল বাজার সংলগ্ন খালি জায়গা।

=) ৪৯ নম্বর ওয়ার্ড: আশকোনা বড় কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ। বাইতুস ইহসান জামে মসজিদ। সিভিল এভিয়েশন কর্মচারী কল্যাণ সমিতি ক্লাব প্রাঙ্গণ। নুর মদিনা জামে মসজিদ ও বাইতুন নুর জামে মসজিদ প্রাঙ্গণে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৫০ নম্বর ওয়ার্ড: জয়নাল মার্কেট ঈদগাহ মাঠ, ফরিদ মার্কেট ঈদগাহ মাঠ, বটতলা ঈদগাহ মাঠ, বায়তুস সাফা জামে মসজিদ মাঠ ও মোল্লারটেক কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৫১ নম্বর ওয়ার্ড: উত্তরা ১১ নং সেক্টর পার্ক/মাঠ, রোড-১, সেক্টর-১১, উত্তরা। সেক্টর-১১, রোড নং-১৫ ও শাহমখদুম এভিনিউ এর সংযোগ স্থান ও উত্তরাংশের লেকপার্ক পর্যন্ত। ১২ নং সেক্টর কল্যাণ সমিতির কার্যালয় এর সামনে। ১৩ নং সেক্টর খেলার মাঠ ও ১৪ নং সেক্টর খেলার মাঠ।

=) ৫২ নম্বর ওয়ার্ড: খানটেক বালুর মাঠ, পাকুরিয়া সেক্টর সংলগ্ন বালুর মাঠ, বাউনিয়া খেলার মাঠ, বাদলদী খেলার মাঠ ও আহালিয়া খেলার মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৫৩ নম্বর ওয়ার্ড: নয়ানগর চেয়ারম্যান বাড়ি মসজিদ সংলগ্ন মাঠ, নয়ানগর মাদ্রাসা মাঠ, নলভোগ ঈদগাহ মাঠ, ধরঙকারটেক চৌরাস্তা সংলগ্ন খালি জমি ও চন্তালভোগ মসজিদ মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।

=) ৫৪ নম্বর ওয়ার্ড: রোশাদিয়া মসজিদ সংলগ্ন মাঠ, কামারপাড়া মসজিদ সংলগ্ন মাঠ, উত্তর রাজাবাড়ী মসজিদ সংলগ্ন মাঠ, কালিয়ারটেক বালুর মাঠ ও ধউর সোবহানীয়া মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে কোরবানির পশু জবাই করা যাবে।