দিনাজপুরের বিশিষ্ট ক্রীড়াবিদ মোকাদ্দেম আনোয়ার  ওয়ান্ডার’র মৃত্যু ক্রীড়াঙ্গনে শোকের ছায়া

দিনাজপুরের বিশিষ্ট ক্রীড়াবিদ মোকাদ্দেম আনোয়ার  ওয়ান্ডার’র মৃত্যু ক্রীড়াঙ্গনে শোকের ছায়া

দিনাজপুরের বিশিষ্ট ক্রীড়াবিদ মোকাদ্দেম আনোয়ার  ওয়ান্ডার’র মৃত্যু  ক্রীড়াঙ্গনে শোকের ছায়া


 মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বিশিষ্ট ক্রীড়াবিদ, জাতীয় দলের ফুটবলার ও দিনাজপুর জিলা স্কুলের সহকারী শিক্ষক (ক্রীড়া শিক্ষক) মোঃ মোকাদ্দেম আনোয়ার ওয়ান্ডার (ওয়ান্ডার ভাই) ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সোমবার (১২ অক্টোবর) বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য শুভাকাংখি রেখে গেছেন। তাঁর মৃতু্যুতে দিনাজপুর ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।
গত কয়েকদিন আগে অসুস্থ হয়ে পড়লে তাঁকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নেয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে মৃত্যুবরণ করেন।
মরহুমের জানাজার নামাজ মঙ্গলবাল (১৩ অক্টোবর) বাদ আসর ঈদগাহবস্তি ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরহুমের লাশ ফরিদপুর কবরস্থানে দাফন করা হবে। 
মোকাদ্দেম আনোয়ার ওয়ান্ডার’র মৃত্যুতে দিনাজপুর ক্রীড়াঙ্গনের সহপাটিসহ তাঁর শুভাকাংখিরা শোক প্রকাশ ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন।