পঞ্চগড়ে পর পর দুইদিন সড়ক দূর্ঘটনা প্রাণ গেলে ‘ তিন জনের

পঞ্চগড়ে পর পর দুইদিন সড়ক দূর্ঘটনা প্রাণ গেলে ‘ তিন জনের

পঞ্চগড়ে পর পর দুইদিন সড়ক দূর্ঘটনা প্রাণ গেলে ‘ তিন জনের

    

     
এএনবি পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে সড়ক দূর্ঘনায় প্রাণ গেলো তিনজনের। কোনো ভাবে বেপরোয়া যানবাহন চলাচল থামছেনা‘উঠতি বয়সের যুবকেরা বাইক নিয়ে দিকবিদিক ছুটছেন।  মানছেনা যানজট‘ ট্রাফিক আইন। বুধবার রাতে পঞ্চগড় শহরের জালাসি রৌশনাবাগে মাসুদ রানা (২৪) নামে বাইক চালক নিহত হয়। তার বাড়ি জালাসি এলাকায় ‘ বাবার নাম নুরু ইসলাম নুরু।নিহত যুবক একজন পাথর ব্যবসায়ি।এদিকে বৃহষ্পতিবার রাতে পঞ্চগড়-আটোয়ারি সড়কে স্কেভেটরবাহী ট্রাক্টর উল্টে গিয়ে দুই চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন চালকের সহকারী। 

নিহতরা হলেন মুক্তার হোসেন (৩২) এবং আব্দুর রহমান (৩০)। তাদের বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি উপজেলায়। এতে গুরুতর আহত হয়েছেন চালকের সহকারী সুকুমার (৩৫)। উন্নত চিকিৎসার জন্য তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে স্থানান্তর  করা হয়েছে।বৃহস্পতিবার (১১ মার্চ) রাত ২টার দিকে পঞ্চগড়-আটোয়ারি সড়কে সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়নের কমলাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
এসময় খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সহযোগিতায় ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। 
 বিষয়টি নিশ্চিত করে পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন কুমার জানান, দ্রæত গতিতে স্কেভেটরবাহী ট্রাক্টরটি পঞ্চগড় থেকে আটোয়ারির দিকে যাচ্ছিল। 
কমলাপুর নামক স্থানে একটি সেতু নির্মাণের কাজ চলছে। ট্রাকের চালক সেটি বুঝতে না পারায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি স্কেভেটরসহ পাশের খালে উল্টে যায়।