পঞ্চগড়ের তেঁতুলিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু


             
 এএনবি পঞ্চগড় প্রতিনিধি  ঃপঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। ওই নারীর বাড়ি তেঁতুলিয়া ইউনিয়নের দর্জিপাড়া এলাকায়। তার বয়স ৪৭ বছর বলে জানা যায়।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ওই নারী বেশ কিছুদিন ধরে জ্বর, স্বর্দি, শ্বাসকষ্ট ও কাশিতে ভুগছিলেন। গতকাল রবিবার তিনি তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে এক চিকিৎসককে তার সমস্যার কথা বলেন। ওই চিকিৎসক তাকে ওষুধ লিখে দেন এবং বাড়িতে সাবধানতা অবলম্বন করে চলার পরামর্শ দেন।
আজ সোমবার দুপুরে ওই নারীর শ্বাসকষ্ট আরো বেড়ে গেলে তাকে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগে চিকিৎসারত অবস্থায় মারা যায় ওই নারী।
তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাশেম বলেন, ওই নারীর প্রবল শ্বাসকষ্ট, স্বর্দি, জ্বর ও কাঁশি ছিল। জরুরি বিভাগে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। তবে সে করোনায় মারা গেছে কিনা তা পরীক্ষার আগে নিশ্চিত করে বলা যাবে না। আমরা তার নমুনা সংগ্রহ করেছি। তা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হবে। ছাড়া করোনা রোগিদের মতোই সতর্কতার সাথে স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই নারীর লাশ দাফন সম্পন্ন করা হবে।