ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংকে হাসপাতালে ভর্তি

ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংকে হাসপাতালে ভর্তি

ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংকে হাসপাতালে ভর্তি

এএনবিঃ ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার বুকে ব্যথা ও জ্বর নিয়ে দিল্লির সর্বভারতীয় ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে ভর্তি হন তিনি।

রোববার রাত ৮টা ৪৫ মিনিট নাগাদ ৮৭ বছর বয়সী এই কংগ্রেস নেতাকে দিল্লির সর্বভারতীয় ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের কার্ডিয়ো-নিউরোসায়েন্স বিভাগে আনা হয়। বুকে ব্যথার পাশাপাশি সামান্য জ্বরও রয়েছে তাঁর। 

মনমোহন সিংয়ের দপ্তর থেকে অবশ্য রোববার রাতেই জানানো হয়, তাঁর অবস্থা স্থিতিশীল আছে এবং তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। খবর : টাইমস অব ইন্ডিয়া।

সাবেক প্রধানমন্ত্রীর এই অসুস্থতায় উৎকণ্ঠা প্রকাশ করেছেন ভারতের বিভিন্ন দলের রাজনীতিবিদরা। টুইট করে তাঁরা মনমোহন সিংয়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল টুইটে বলেন, ‘ড. মনমোহন সিংয়ের স্বাস্থ্য নিয়ে খুবই চিন্তায় আছি। আশা করছি, তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। সারা দেশ তাঁর জন্য প্রার্থনা করছে।’

কর্ণাটকের কংগ্রেস পার্টিপ্রধান ডে কে শিবকুমার লিখেছেন, ‘ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ড. মনমোহন সিংয়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় আছি। আমার মতো কয়েক কোটি ভারতীয় তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।’