মহাসচিব পদ থেকে অপসারন করা হয়েছে জাতীয় পার্টির রাঙ্গাকে

মহাসচিব পদ থেকে অপসারন করা হয়েছে জাতীয় পার্টির রাঙ্গাকে

মহাসচিব পদ থেকে অপসারন করা হয়েছে জাতীয় পার্টির রাঙ্গাকে

এএনবি ঃ মহাসচিব পদ থেকে  জাতীয় পার্টির (জাপা) মসিউর রহমান রাঙ্গাকে অপসারণ করা হয়েছে। তার জায়গায় নতুন মহাসচিব হিসেবে নিয়োগ পেয়েছেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তবে ঠিক কী কারণে তাকে পদ থেকে সরিয়ে দেয়া হলো, তা জানেন না বলে জানিয়েছেন রাঙ্গা। আজ রোববার তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, আমাকে কেনো পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে তা জানি না। তবে বিষয়টি নিয়ে পার্টির 'চিফ প্যাট্রন' রওশন এরশাদের সঙ্গে একটু আগে কথা হয়েছে। তিনি বলেছেন অপেক্ষা করতে, সব ঠিক হয়ে যাবে।

এর আগে আজ জাতীয় সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির (জাপা) মহাসচিব পদ থেকে মশিউর রহমান রাঙ্গাকে অপসারণ করেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। তার জায়গায় নতুন মহাসচিব হিসেবে নিয়োগ পেয়েছেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

সদ্য পদ হারানো জাপার সাবেক মহাসচিব বলেন, রওশন এরশাদ খুবই অসুস্থ। তিনি চিকিৎসা শেষে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে বাসায় ফিরেছেন। বিষয়টি তিনি দেখবেন বলে জানিয়েছেন। তাছাড়া এ ঘটনায় সারা দেশের নেতাকর্মীরা প্রচণ্ড ক্ষিপ্ত।

তিনি বলেন, সকাল থেকে কম হলেও হাজার খানেক ফোন এসেছে। সকলেই পার্টির এমন সিদ্ধান্তে ক্ষুব্ধ। তবে চেয়ারম্যান দলের জন্য যা ভালো মনে করেছেন, তাই করেছেন। তাই এ সিদ্ধান্তের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই।